33 C
Dhaka
Sunday, May 19, 2024
More

    বরগুনায় চলছে দু’দিনব্যাপি যাকাত মেলা

    আরও পড়ুন

    সাউল্লাহ রেজা শাদ,বরগুনা :

    অসহায় ও দু:স্থ রোগীদের চিকিৎসা সহায়তায় অর্থ সংগ্রহে বরগুনায় শুরু হয়েছে বরগুনা জেনারেল হাসপাতাল রোগী কল্যণ সমিতির দুদিনব্যাপি যাকাত মেলা।

    ২০ মার্চ সকাল ১০ টায় সদর রোডে মিজান টাওয়ার অ্যান্ড মসজিদ মার্কেটের সামনে প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উপসচিব ও স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ তানজীম। বিশেষ অতিথি ছিলেন, বরগুনার সিভিল সার্জন ডা. মোঃ ফজলুল হক। সভাপতিত্ব করেন, রোগী কল্যাণ সমিতির সভাপতি ও জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এ কে এম নজমুল আহসান।

    আলোচনা করেন, রোগী কল্যাণ সমিতির সহসভাপতি ও সমাজসেবা বিভাগের উপপরিচালক মোঃ সহিদুল ইসলাম, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব মৃধা, সাধারণ সম্পাদক লায়লা আঞ্জুমান তানিয়া, আজীবন সদস্য হাসানুর রহমান ঝন্টু, ডা. মনিজা জলি, আবুল কালাম আজাদ। অনুষ্ঠান পরিচালনা করেন, রোগী কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আজীবন সদস্য মনির হোসেন কামাল। রোগী কল্যাণ সমিতির পক্ষ থেকে অসহায় ও দু:স্থ রোগীদের ঔষধ, খাবার, উপকরণ, পরীক্ষা-নীরিক্ষা, যাতায়াত ভাড়াসহ অ্যাম্বুলেন্স ভাড়ায় সহায়তা দেয়া হয়। বেওয়ারিশ মৃত ব্যক্তির সৎকারের ব্যবস্থা করা হয়। প্রতিমাসে শতাধিক রোগীর বিপরিতে লক্ষাধিক টাকা খরচ করা হয়। এককালীন ২ হাজার টাকা দিয়ে রোগী কল্যাণ সমিতির আজীবন সদস্য হওয়া যায়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisement -spot_img

    সবশেষ খবর