33 C
Dhaka
Sunday, May 19, 2024
More

    পিরোজপুরে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ১৮ সদস্য আটক

    আরও পড়ুন

    পিরোজপুর প্রতিনিধি :::

    পিরোজপুর জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ শরীফুল ইসলাম পিপিএম এর নির্দেশে সদর থানার অফিসার ইন চার্জ জনাব মোঃ আশিকুজ্জামান এর নেতৃত্বে বিশেষ অভিযানে কিশোর গ্যাংয়ের ১৮ সদস্যকে হাতুরী-চাপাতি, চাইনিজ কুড়ালসহ গ্রেপ্তার করা হয়েছে ।

    গত ২৯ মার্চ  রাত ৮ টার দিকে পিরোজপুর শহরের কৃষ্ণচূড়ার মোড়ে এক গ্রুপের কিশোর অন্যগ্রুপের এক কিশোরকে একা পেয়ে ২০/২৫ জন কিশোর তাদের সঙ্গে থাকা লোহার রড, চাইনিজ কুড়াল, চাপাতি ও হাতুড়ি দিয়ে এলোপাথারী, মারধর করে ।

    পুলিশ সংবাদ পেয়ে সিসিটিভি ফুটেজ বিশ্লেষন করে উক্ত ঘটনার সাথে জড়িত ১৫ জন কিশোর গ্যাংয়ের সদস্যকে আটক করেন। তাদের কাছ থেকে চাইনিজ কুড়াল, চাপাতি, হাতুড়ি উদ্ধার করা হয়।

    ভিকটিমের মা মোসাঃ শিউলি বেগম (৪২) বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। কিশোর গ্যাংয়ের বাকী সদস্য ও তাদের পৃষ্ঠপোষকদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে সংবাদাতাকে জানান পুলিশের (সার্কেল) জনাব মুকিত হাসান ।

    অন্য একটি ঘটনায় এক কিশোর-কিশোরী বলেশ্বর নদীর পাড়ে গত ২৯ শে মার্চ একসাথে ঘুরতে গেলে কিশোর গ্যাংএর সদস্যরা তাদেরকে একসাথে দেখে ধাওয়া করে মেয়ের সঙ্গে থাকা ১৫০০ টাকা ছিনিয়ে নিয়ে যায় এবং ছেলেকে জিম্মি করে অজ্ঞাত স্থানে আটক করে তার পরিবারের নিকট মোটা অংকের চাঁদা দাবী করে। তার পরিবার নিরুপায় হয়ে ৩১০০ টাকা চাঁদা দেন। উক্ত ঘটনায় ভিকটিমের বাবা মোঃ লিয়াকত আলী সরদার (৪৫) বাদী হয়ে পিরোজপুর সদর থানায় মামলা করেন। পুলিশ ভিকটিমকে রাজারহাটের বলেশ্বর নদীর তীরে ওয়াপদার পাড়ে শামিম ভিলা থেকে উদ্ধার করে এবং উক্ত ঘটনার সাথে জড়িত ০৩ জনকে গ্রেপ্তার করেন। তারা হলেন রাতুল ইসলাম তুর্য (২০) পিতা- শফিকুল ইসলাম চুনু ;  দিব্য মৃধা (২০) পিতা- দিলীপ মৃধা ও  শান্ত দত্ত (১৯) পিতা- স্বপন দত্ত। কিশোর গ্যাংয়ের সদস্যরা অভিভাবকদের ফাঁকি দিয়ে বন্ধুদের তালে পড়ে গ্যাং কালচারে জড়িয়ে পরে। তারা ফেইজবুক পোস্ট নিয়ে নিজেদের মধ্যে দ্বন্ধে জড়িয়ে পরে বিভিন্ন অপরাধের সাথে সম্পৃক্ত হয়ে পড়ছে।উক্ত অভিযানে সদর থানার এসআই জিন্নাত আলী, রনজিত সরকার, সিদ্দিক হোসেন, আঃ রহিম সহ সঙ্গীয় অফিসার ও ফোর্স অংশগ্রহন করেন। এ ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে বলে পুলিশ জানান।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisement -spot_img

    সবশেষ খবর