23 C
Dhaka
Monday, May 6, 2024
More

    টানা দ্বিতীয় ম্যাচে সিটির হালি গোল

    আরও পড়ুন

    স্পোর্টস ডেস্ক ::

    আগের ম্যাচে নায়ক ছিলেন ফিল ফোডেন। বেঞ্চে ছিলেন কেভিন ডি ব্রুইনা আর আর্লিং হালান্ড। আজ ঘটল উল্টো ঘটনা। বেঞ্চে ফোডেন। আর মাঠে ডি ব্রুইনা এবং আর্লিং হালান্ড। তাতে অবশ্য ম্যানচেস্টার সিটির গল্পটা বদল হলো না। সেদিনের মতো আজও প্রতিপক্ষের জালে চার গোল দিয়ে গোলের উৎসব সারল ম্যানসিটি। পিছিয়ে পড়া ম্যাচে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ৪-২ গোলে জয় পেয়েছে তারা।

    ক্রিস্টালের ঘরের মাঠ সেলহার্স্ট পার্কে শুরুটা দারুণ করেছিল ঘরের দলই। তিন মিনিটের মাথায় গার্দিওলার শিষ্যদের বিপক্ষে লিড পায় ক্রিস্টাল। দারুণ এক থ্রু পাসের সূত্র ধরে স্টেফান ওর্তেগাকে পরাস্ত করেন দারুণ ফিলিপ মাতেতা। পিছিয়ে পড়ার পরেই অবশ্য খোলস ছেড়ে বেরিয়ে আসে ম্যানসিটি।

    সমতায় আসতে সিটিজেন্সদের সময় লেগেছে মোটে ১০ মিনিট। বাঁ প্রান্তে বক্সের বাইরে থেকে ডি ব্রুইনাকে বল বাড়ান জ্যাক গ্রিলিশ।কিছুটা ভাগ্যের সুবাদেই ডিফ্লেক্টেড বল পেয়ে যান ডি ব্রুইনা। খানিক সামনে এগিয়ে দূরের পোস্টে যে শট নিয়েছেন বেলজিয়ান তারকা, তাতে প্যালেস গোলরক্ষক ডিন হেন্ডারসনের কিছুই করার ছিল না।

    মাঝে দুই দলই সুযোগ পেয়েছিল। সিটির হালান্ড মিস করেছেন সহজ সুযোগ আর প্যালেসের জর্ডান আইয়ুর শট ফিরে এসেছে ক্রসবার থেকে। সমতায় থেকেই টানেলে ফেরে দুই দল।

    - Advertisement -spot_img

    সবশেষ খবর