33 C
Dhaka
Sunday, May 19, 2024
More

    শিক্ষক নিয়োগের নামে অর্থ আত্মসাৎ, গ্রেপ্তার ২

    আরও পড়ুন

    জামালপুর প্রতিনিধি 

    জামালপুরে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষায় পরীক্ষার্থীদের কাছ থেকে বিভিন্ন অংকের টাকা নিয়ে প্রতারণার অভিযোগে সহকারী শিক্ষকসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    গতকাল শুক্রবার (৩ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন জামালপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি-১) ওসি কাজী শাহনেওয়াজ।

    এরআগে গত বৃহস্পতিবার বিকেলে শহরের মির্জা আজম চত্বর থেকে তাদের আটক করা হয়। পরে গতকাল শুক্রবার সকালে প্রতারণা মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হয়।

    গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- জেলার সরিষাবাড়ী উপজেলার পুগলদিগা ইউনিয়নের রুদ্র বয়রা এলাকার আবদুস সামাদের ছেলে আবুল কালাম আজাদ (৪৮)। তিনি সরিষাবাড়ী পূর্ব বয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। অপরজন ইসলামপুর উপজেলার কান্দারচর ফকির বাড়ির মো. সাবেদ আলীর ছেলে মুস্তাফিজুর রহমান মিনার (৩৬)।

    ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় পরীক্ষার্থীদের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগে একটি প্রতারক চক্রের সদস্য সহকারী শিক্ষকসহ দুজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তিনটি প্রবেশপত্র, চারটি মোবাইল ফোন, একটি ডাচ বাংলা ব্যাংকের এটিএম কার্ড ও বিভিন্ন প্রার্থীদের কাছ থেকে নেওয়া এক লাখ টাকা উদ্ধার করা হয়। ওসি কাজী শাহনেওয়াজ জানান, তাদের আদালতে পাঠানো হয়েছে। তারা বিভিন্ন পরীক্ষার্থীর কাছ থেকে চাকরি দেওয়ার কথা বলে বিভিন্ন অংকের টাকা হাতিয়ে নিয়েছিলেন।

    এই বাংলা/এমপি

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisement -spot_img

    সবশেষ খবর