33 C
Dhaka
Sunday, May 19, 2024
More

    রিহ্যাব নির্বাচনের ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

    আরও পড়ুন

    নিজস্ব প্রতিবেদক

    আবাসন খাতের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন বাংলাদেশের (রিহ্যাব) ২০২৪-২৬ মেয়াদি দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন চলছে ভোট গণনার কাজ। 

    মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) নির্বাচন বোর্ডের চেয়ারম্যান বলেন, সুষ্ঠুভাবে ভোট শেষ হয়েছে। এখন চলছে গণনা। ভোটগ্রহণ এলাকা সিসিটিভির আওতায় রয়েছে। নির্বাচন স্বচ্ছ ও শান্তিপূর্ণ পরিবেশে হয়েছে।

    এর আগে সকাল ১০টায় শুরু হওয়া ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনের ৪০৬টি ভোট কাস্ট হয়েছে বলে জানিয়েছেন রিহ্যাব নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ও বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব সুব্রত কুমার দে।

    নির্বাচনে ঢাকার ২৯ পরিচালক পদের বিপরীতে লড়ছেন ৮৬ প্রার্থী। চট্টগ্রামের তিনটি পরিচালক পদের বিপরীতে প্রার্থী ৭ জন। মোট ভোটার ৪৭৬ জন।

    নির্বাচন কেন্দ্র করে চারটি প্যানেল হয়েছে। প্যানেলগুলোর মধ্যে রয়েছে- রিহ্যাব সাবেক সাধারণ সম্পাদক ও জাপান গার্ডেন সিটির ব্যবস্থাপনা পরিচালক মো. ওয়াহিদুজ্জামানের নেতৃত্বাধীন আবাসন ব্যবসায়ী ঐক্য পরিষদ’, সেঞ্চুরি রিয়্যালটির চেয়ারম্যান এম জি আর নাসির মজুমদারের নেতৃত্বে ডেভেলপারস ফোরাম’, রিহ্যাবের সাবেক সহ-সভাপতি নজরুল ইসলামের নেতৃত্বে ‘নবজাগরণ প্যানেল এবং সাবেক জ্যেষ্ঠ সহ-সভাপতি ও হামিদ রিয়েল এস্টেট কনস্ট্রাকশনের এমডি ইন্তেখাবুল হামিদের নেতৃত্ব জয়ধারা প্যানেল।

    এই বাংলা/এমপি

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisement -spot_img

    সবশেষ খবর