33 C
Dhaka
Sunday, May 19, 2024
More

    নেত্রকোনায় শ্রেষ্ঠ ওসি মোহাম্মদ লুৎফুল হক

    আরও পড়ুন

    শংকর সরকার, নেত্রকোনা

    নেত্রকোণা জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নির্বাচিত হয়েছেন কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মো. লুৎফুল হক। রোববার বিকেলে জেলা পুলিশ সুপার সম্মেলন কক্ষে জানুয়ারি মাসের মাসিক অপরাধ সভায় অপরাধ পর্যালোচনা ও আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় এ শ্রেষ্ঠ অফিসার হিসেবে নির্বাচিত হন তিনি। অপরদিকে একই থানার (এসআই) মামুন ইবনে হেলাল ও মিজানুর রহমান শ্রেষ্ঠ (এসআই) নির্বাচিত হয়েছেন।

    পরে নেত্রকোণা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে শ্রেষ্ঠ (ওসি) ও এসআই দুই জনের হাতে সম্মাননা ক্রেষ্ট ও সনদ তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত হারুন-অর- রশিদ।

    এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত সাহেব আলী পাঠান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহ শিবলী সাদিক, বারহাট্টা সার্কেল সুমন কুমার দাস, খালিয়াজুড়ি সার্কেল মো. রবিউল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার দুর্গাপুর সার্কেল মো. আক্কাস আলীসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

    কলমাকান্দা থানার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হওয়ার প্রতিক্রিয়ায় আমার সংবাদকে লুৎফুল হক জানান, “মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” এ বিষয়কে ও পুলিশ সুপার স্যারের নির্দেশনায় আইনশৃঙ্খলা রক্ষায় এবং জনগণের সেবায় আমি সবসময়ই অবিচল।

    আমি কাজ ও দায়িত্বকে অধিক ভালোবাসি। এছাড়াও পুরষ্কার প্রাপ্তিতে কাজের প্রতি অনুপ্রেরণা যোগায়। আর ভালো কাজের সবসময়ই মুল্যায়ন আছে। তাই আজ শ্রেষ্ঠ অফিসার হিসেবে নির্বাচিত হয়েছি।

    এই বাংলা/এমপি

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisement -spot_img

    সবশেষ খবর