33 C
Dhaka
Sunday, May 19, 2024
More

    নেত্রকোনায় উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার আসমা সুলতানা ইতি

    আরও পড়ুন

    নেত্রকোনা প্রতিনিধি

    নেত্রকোনা জেলার সদর উপজেলায় ৪ নং সিংহের বাংলা ইউনিয়ন পরিষদ এর উপ নির্বাচনে আসমা সুলতানা (ইতি) কে নিয়ে চলছে আলোচনা, পর্যালোচনা। আগামী ০৯ মার্চ ২০২৪ তারিখ নেত্রকোনা সদর উপজেলার রৌহা ও সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে ভোট গ্রহণ করা হবে ব্যালট পেপারের মাধ্যমে।

    এই নির্বাচনে সিংহের বাংলা ইউনিয়নে জাঁকজমক ভাবে নির্বাচনী প্রচার-প্রচারণা চলছে চেয়ারম্যান প্রার্থী আসমা সুলতানা (ইতি),এই প্রচারণায় পিছিয়ে নেই সাবেক চেয়ারম্যান সহ আরো অনকেজন চেয়ারম্যান প্রার্থীরা।

    জানা গেছে, আসমা সুলতানা (ইতি) , তিনি একজন সহজ-সরল মানুষ এবং তার মন মানসিকতা খুব ভালো। এই মানুষটির কোনো অর্থনৈতিক লোভ-লালসা নেই। তাই আমরা সবাই আসমা সুলতানা ইতিকেই ভোট দিয়ে এলাকার চেয়ারম্যান নির্বাচিত করতে চাই।

    সাধারণ ভোটাররা আরও বলেন, এই ইউনিয়নের আগে আমার স্বামী চেয়ারম্যান ছিলেন, আলী আহসান সুমন অকাল মৃত্যুতে শোকের ছায়া পড়ে যায় ৪ নং সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের সর্বস্তরের জনগণের মাঝে। আমি আসমা সুলতানা ইতি চেয়ারম্যান প্রার্থী হয়েছি জনগণের সমর্থনে, আমার স্বামীর অসম্পূর্ণ কাজগুলো আমি নির্বাচনে জয় যুক্ত হলে তা সম্পূর্ণ করব ইনশাল্লাহ, আসন্ন ৪ নং সিংহের বাংলায় ইউনিয়ন পরিষদের যে চেয়ারম্যান ছিলেন তাহার অকাল মৃত্যুতে লক্ষ লক্ষ মানুষের মনে জায়গা করে নিয়েছেন আলী আহসান সুমন ,চলে গেছেন না ফেরার দেশে কিন্তু রেখে গেছেন অসংখ্য সুমন নামে হাজারো কর্মী। আমার এই নির্বাচনে এলাকায় ২৮ টি গ্রামে অদ্য লক্ষ্য ভোটার আছে। আমি প্রত্যেকটি গ্রাম প্রত্যেক ভোটার এর সাথে কথা বলেছি তারা প্রতিশ্রুতি দিয়েছে যে একজন সুমন না ফেরার দেশে চলে গেলে কি হবে আমরা প্রতিটি ঘরে ঘরে একজন করে সুমন তৈরি করে রেখেছি। আলী আহসান সুমন চেয়ারম্যান এর একজন সৎ নিষ্ঠাবান কর্মী যার নাম স্বপন পাল , তাহার আবেগময় বক্তব্য শুনলে মনে হয় ৪ নং সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহসান সুমন ভাই এখনো মরিনি বেঁচে আছি প্রতিটি মানুষের কাছে। ইতোমধ্যেই আরেকজন সৎ নিষ্ঠাবান সহজ সরল একজন কর্মী পেয়েছি যাহার নাম সাবেক সফল এখলাছ মেম্বার, সিংহের বাংলার প্রত্যেকটা ভোটারা বিশ্বাস করে এলাকার উন্নয়নের জন্য কাজ করে যাবেন এই গুণটুকু আসমা সুলতানা ইতি এর মধ্যে আছে।

    আসমা সুলতানা (ইতি) সিংহের বাংলা ইউনিয়নের আমি ইতিমধ্যে ইউনিয়নের প্রত্যেকটা ওয়ার্ডের অধিকাংশ ভোটারের সঙ্গে দেখা করেছি। আমি নির্বাচিত হলে জনতার সেবায় রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে নিজেকে উৎসর্গ করবো।

    এই বাংলা/এমপি

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisement -spot_img

    সবশেষ খবর