33 C
Dhaka
Sunday, May 19, 2024
More

    চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে আসমা সুলতানা ইতি

    নেত্রকোনায় উপ-নির্বাচন

    আরও পড়ুন

    শংকর সরকার, নেত্রকোনা

    নেত্রকোনা জেলার সদর উপজেলায় ৪ নং সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আসমা সুলতানা (ইতি) কে নিয়ে চলছে আলোচনা, পর্যালোচনা। আগামী ০৯ মার্চ ২০২৪ তারিখ নেত্রকোনা সদর উপজেলার রৌহা ও সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে ভোট গ্রহণ করা হবে ব্যালট পেপারের মাধ্যমে।

    এই নির্বাচনে সিংহের বাংলা ইউনিয়নে জাঁকজমক ভাবে নির্বাচনী প্রচার-প্রচারণা চলছে চেয়ারম্যান প্রার্থী আসমা সুলতানা (ইতি), এই প্রচারণায় পিছিয়ে নেই সাবেক চেয়ারম্যান সহ আরো অনেকজন চেয়ারম্যান প্রার্থীরা।

    এলাকার তরুণ ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, আসমা সুলতানা (ইতি) একজন সহজ-সরল মানুষ এবং তার মন মানসিকতা খুব ভালো। এই মানুষটির কোনো অর্থনৈতিক লোভ-লালসা নেই। তাই আমরা সবাই আসমা সুলতানা ইতিকেই ভোট দিয়ে এলাকার চেয়ারম্যান নির্বাচিত করতে চাই।

    সাধারণ ভোটাররা আরও বলেন, এই ইউনিয়নের আগে আমার স্বামী চেয়ারম্যান ছিলেন। আলী আহসান সুমন অকাল মৃত্যুতে শোকের ছায়া পড়ে যায় ৪ নং সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের সর্বস্তরের জনগণ। আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি অনেকেই চেয়ারম্যান হয়েছে নানান প্রতিশ্রুতি দিয়েছে কিন্তু নির্বাচনে জয়ী হওয়ার পর তাদের প্রতিশ্রুতি ভুলে যায়। এমনো চেয়ারম্যান ছিল আমরা সাধারণ মানুষ ভোট দিয়ে তাকে জয়ী হবার পরে কিন্তু সে আমাদের সাধারণ মানুষের সাথে কথা ভুলে যায় মানুষ সালাম দিলে সালামের সঠিক উত্তরটাও দিতেও ভুলে যান। এমন চেয়ারম্যান দিয়ে কি করবো আমরা।সাধারণ মানুষ প্রতিদিন পরিষদের যেয়ে বসে থাকে না। চাল ডালেরও আশা করেন না একটু ভালো ব্যবহারটাই হয়তো আশা করে। তাই আমরা বিশ্বাস করি এই গুণটুকু আরিফ এর মধ্যে আছে সে হয়তো এমনটা করবে না মনে হয়।

    আসমা সুলতানা (ইতি) সিংহের বাংলা ইউনিয়নের আমি ইতিমধ্যে ইউনিয়নের প্রত্যেকটা ওয়ার্ডের অধিকাংশ ভোটারের সঙ্গে দেখা করেছি। আমি নির্বাচিত হলে জনতার সেবায় রাস্তাঘাট সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে নিজেকে উৎসর্গ করবো।

    এই বাংলা/এমপি

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisement -spot_img

    সবশেষ খবর