33 C
Dhaka
Sunday, May 19, 2024
More

    মুক্ত মামুনুল হকের শোডাউন

    হয়তো খেলাফত নয়তো শাহাদাত

    আরও পড়ুন

    নিজস্ব প্রতিবেদক :::

    হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক জামিনে মুক্তি পেয়ে কারাগার থেকে শোডাউন করে বের হয়েছেন।  আজ সকাল ১১টার দিকে কাশিমপুর কারাগার থেকে তিনি মুক্তি পান।

    হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী  এই তথ্য নিশ্চিত করেছেন।

    কাশিমপুর থেকে মুক্তি লাভের পর মামুনুল হককে এক নজর দেখতে তার বাসার সামনে ভিড় জমিয়েছেন ভক্ত ও অনুসারীরা। শুক্রবার (৩ মে) রাজধানীর মোহাম্মদপুর কাদিরাবাদ হাউজিংয়ে মামুনুল হকের বাড়ির সামনে গিয়ে দেখা যায়, হাজারো নেতাকর্মী সেখানে ভিড় করে আছেন। তারা বলেন, দীর্ঘ তিন বছর আমাদের হুজুর কারাগারে ছিলেন। আজ মুক্তি পেয়েছেন। আমরা খুশি। হুজুরকে দেখতে এসেছি। তিনি বিশ্রামে আছেন। আশা করি ওনার সঙ্গে আমাদের দেখা হবে।

    শাইখুল হাদিস পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা হাসান জুনায়েদ বলেন, এখন মামুনুল হক বিশ্রামে আছেন। অনেক নেতাকর্মী ওনাকে দেখতে এসেছেন।

    গতকাল রাতে মাওলানা মামুনুল হকের মুক্তির কথা থাকলেও শেষ মুহূর্তে মুক্তি মেলেনি। তখন কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা জানিয়েছিলেন, আজ মামুনুল হককে মুক্তি দেয়া সম্ভব হবে না। তার জামিনের কাগজপত্র যাচাই-বাছাই চলছে।

    এর আগে গত ১১ই মার্চ মামুনুল হকের মুক্তির বিষয়ে আলোচনা করতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক করেন হেফাজত নেতারা। ধর্মমন্ত্রী ফরিদুল হক খানসহ সরকারের উচ্চপদস্থ কর্মকর্তারা বৈঠকে অংশ নেন। বৈঠক শেষে গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে সংগঠনটির মহাসচিব মাওলানা সাজিদুর রহমান দাবি করেন, মামুনুল হকের মুক্তির বিষয়ে সহযোগিতার আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

    মুক্তির পর সংবর্ধনায় আল্লামা মামুনুল হক বলেন, ‘ আমি নিজেকে আল্লাহর দ্বীনের পথে উৎসর্গ করেছি।হয়তো খেলাফত নয়তো শাহাদাত।’

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisement -spot_img

    সবশেষ খবর