33 C
Dhaka
Sunday, May 19, 2024
More

    বেলকুচি উপজেলা নির্বাচনে আনারস প্রতীকে ভোট চাইলেন মীর সেরাজুল ইসলাম,

    আরও পড়ুন

    মোঃ শহিদুল ইসলাম খান, সিরাজগঞ্জ প্রতিনিধি :

    সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীক পেয়ে নির্বাচনী জনসভা ও সকল জনগনের সাথে মতবিনিময় করেন বেলকুচি সরকারি কলেজের সাবেক ভিপি সাবেক ছাত্রলীগের সভাপতি ও সাবেক পৌর আওয়ামী লীগের সভাপতি মীর সেরাজুল ইসলাম।

    এসময় আনারস প্রতীকের প্রার্থী  মীর সেরাজুল ইসলামের পক্ষে তার বড় ভাই ঢাকা মহানগর উত্তর বনানী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন,  উপজেলার বিভিন্ন ইউনিয়নে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। সাধারণ জনগণের মূল্যবান ভোট তার ভাই সেরাজুল ইসলাম এর আনারস প্রতিকে দিয়ে তাকে বিপুল ভোটে জয়যুক্ত করার আহবান জানান তিনি।

    তিনি আরও বলেন,  সকল প্রার্থীর মধ্যে আমার ভাই সেরাজুল ইসলাম দলের জন্য অনেক নির্যাতিত হয়েছে জেল জুলুম নির্যাতনের শিকার হয়েছে। বিনিময়ে দলের কিছুই পায়নি, তাই আপনাদের মাঝে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে এসেছে ; আপনাদের ভোটে নির্বাচিত হলে সুখে দুঃখে সবসময় আপনাদের পাশে থাকবে।  এমনকি আমি বনানী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন আপনাদের পাশে অতীতেও ছিলাম, বর্তমানেও আছি ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।

    মতবিনিময় কালে সুষ্ঠ ভোট ও ডিকলার নিয়ে প্রশ্ন উঠলে তার জবাবে তিনি বলেন,  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলা নির্বাচনে নৌকা প্রতিক তুলে দিয়ে নির্বাচন উন্মুক্ত করে দিয়ে বলেছেন এখানে কেউ দলের প্রভাব দেখাতে পারবে না। এমনকি দলের সভাপতি সেক্রেটারি এমপি মন্ত্রী সরকারি কোন কর্মকর্তা কোন প্রার্থীর পক্ষ নিতে পারবে না। যদি শেখ হাসিনার কথা অমান্য করে কেউ ডিকলার নেওয়ার চেষ্টা করে সে যেই হোক তাকে দাতভাঙা জবাব দেওয়া হবে।  সেই সাথে রয়েছে সরকারি আদেশ অনুযায়ী ৫০ হাজার টাকা অর্থ দন্ড ও ৬ মাসের জেল। তাই ভোট শান্ত সুষ্ঠ ভাবে হবে এর কোন বিকল্প নেই।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisement -spot_img

    সবশেষ খবর