30 C
Dhaka
Sunday, May 19, 2024
More

    ধামরইয়ে দুধে কেমিক্যাল মেশিয়ে বিক্রি, মোবাইল কোর্টে জরিমানা

    আরও পড়ুন

    ধামরাই প্রতিনিধি

    ঢাকার ধামরাইয়ে দুধে কেমিক্যাল মেশিয়ে বিক্রি করার অপরাধে মো. আবুল হোসেন (৬২) নামে এক ব্যাক্তিকে মোবাইল কোর্ট পরিচালনা করে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।

    শুক্রবার (১ মার্চ) সকালে ধামরাই পৌরসভার বাজারের দুধে কেমিক্যাল মেশিয়ে বিক্রি করার সময় তাকে জরিমানা করা হয়।

    মোবাইল কোর্ট পরিচালনা করেন ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নির্বাহী ম্যাজিষ্টেট তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ।

    অভিযুক্ত আবুল হোসেন ধামরাই উপজেলার সদর ইউনিয়নের শরীফবাগ এলাকার মৃত হাজী মোহাম্মদ মধুমিয়ার ছেলে। তার বিরুদ্ধে দুধে পানি ও কেমিক্যাল দিয়ে দুধ তৈরি করে বাজারের বিক্রির অভিযোগ রয়েছে একাধিক।

    জানা যায়, আবুল মিয়া দুধে কেমিক্যাল মেশিয়ে বিক্রি করার সময় বাজারের লোকজন দেখে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কে খবর দেয়। পরে উপজেলা থেকে আনসার পাঠিয়ে সত্যতা যাচাই করে তাকে ধরে নিয়ে যেতে আদেশ দেয় ইউএনও। এরপর আনসার সদস্যরা দুধে কেমিকেল মেশানোর প্রমাণ পেয়ে তাকে উপজেলা নিয়ে যায়। সেখানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নির্বাহী ম্যাজিষ্টেট তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ মোবাইল কোর্ট পরিচালনা করে আবুল হোসেনকে এক হাজার টাকা জরিমানা করে এবং ভবিষ্যতের জন্য সর্তক করে ছেড়ে দেয়।

    এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্টেট তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ বলেন, আবুল হোসেন নামে এক বয়স্ক ব্যাক্তি দুধে কেমিক্যাল মেশিয়ে দুধ বিক্রি করতে ছিল। সেই জন্য আজ মোবাইল কোর্ট পরিচালনা করে তাকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

    এই বাংলা/এমপি

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisement -spot_img

    সবশেষ খবর