33 C
Dhaka
Sunday, May 19, 2024
More

    চেয়ারম্যান নয় জনগণের সেবক হতে চান,

    আরও পড়ুন

    মোঃমোফাসসেল সরকার,কিশোরগঞ্জ  প্রতিনিধি ::

    কিশোরগঞ্জের কটিয়াদীতে লোহাজুরী ইউপির চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে মোটরসাইকেল প্রতীক পেয়ে  চেয়ারম্যান প্রার্থী লায়ন এডঃ নুরুজ্জামান ইকবাল গণমাধ্যমকে জানান তিনি লোহাজুরীবাসীর নেতা নয় বরং  সেবক হতে চাই।

    লায়ন এডঃ নুরুজ্জামান ইকবাল দেশের প্রথম মুক্তিযুদ্ধের চেতনায় নির্মাণাধীন ‘মরুদ্বীপ ৭১ স্বাধীনতা পার্ক” এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, তিনি ১/১১এ সফলতার সাথে বাংলাদেশ টেলিভিশনের বার্তা বিভাগে কাজ করেছিলেন।

    এর আগে নির্বাচন কমিশন এক পরিপত্রে জানায় লোহাজুরী ইউপির চেয়ারম্যানের মৃত্যুতে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের আয়োজন করছে তারা। ৯ই মার্চ সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ।লোহাজুরী ইউনিয়নের ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা আঠারো হাজার নয়শত চুরাশি (১৮৯৮৪)।

    লায়ন এডঃ নুরুজ্জামান ইকবাল নির্বাচন কমিশন কতৃক বরাদ্দকৃত প্রতীক হিসেবে মোটরসাইকেল প্রতীকে নির্বাচনে অংশ গ্রহণ করেছেন।তিনি  তার নির্বাচনি এলাকায়  চেয়ারম্যান  প্রার্থী হিসেবে ব্যানার,পোস্টার,লিফলেট বিতরণ,উঠান বৈঠক ও গণসংযোগের মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন বলে গণমাধ্যমকে জানান ।

    তিনি আরো জানান, লোহাজুরীবাসী যদি আমাকে চেয়ারম্যান পদে ভোট দিয়ে জয়যুক্ত করে আমি তাদের সুখে-দুঃখে জীবনের বাকিটা সময় ঢেলে দেব।আমি বিজয়ী হলে এলাকার অসহায় ও হতদরিদ্র মানুষের শিক্ষা, সাস্থ্য,চিকিৎসা, খাদ্য, বাসস্থান ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে কাজ করবো।

    লোহাজুরী অঞ্চলের বেশ কয়েকজন ভোটারদের সাথে কথা বলে জানা যায়, সুষ্ঠু ও অবাধ নির্বাচন অনুষ্ঠিত হলে তারা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার জন্য প্রস্তত রয়েছেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisement -spot_img

    সবশেষ খবর