33 C
Dhaka
Sunday, May 19, 2024
More

    ইসলামি ব্যাংকের এমপ্লয়ি কনফারেন্স অনুষ্ঠিত

    আরও পড়ুন

    নাদিরা শিমু, চট্টগ্রাম

    চট্টগ্রামের দক্ষিণ ও উত্তর জোনের ৫১ টি শাখার  কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে এমপ্লয়ি কনফারেন্স করেছে ইসলামি ব্যাংক বাংলাদেশ পিএলসি। শনিবার (১০ ই ফেব্রুয়ারি) চট্টগ্রামের নেভি কনভেনশন সেন্টারে এ এমপ্লয়ি কনফারেন্স অনুষ্ঠিত হয়।

    এতে প্রধান অতিথি  ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ  মনিরুল মওলা। এছাড়া বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আকিজ উদ্দীন ও মিফতাহ উদ্দীন এবং সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাকসুদুর রহমান।

    বিভিন্ন শাখার ক্যাশ ইনচার্জ থেকে শুরু করে, রেমিট্যান্স ডেস্ক অফিসার, ডিজিটাল ব্যাংকিং ইনচার্জ, ইনভেস্টমেন্ট ইনচার্জ ও ফরিন-এক্সচেন্জ ইনচার্জ, অপারেশন ম্যানেজার,  শাখা ব্যবস্থাপকরা এই কনফারেন্সে অংশ নেন।

    কনফারেন্সে ইসলামি ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক আকিজ উদ্দিন ব্যাংকিং কার্যক্রমে পেশাদারিত্ব, করণীয় ও বর্জনীয়সহ ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন।

    ইসলামি ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক আকিজ উদ্দিন বলেন,  ইসলামী ব্যাংক শুধু বাংলাদেশ নয় দক্ষিণ এশিয়া ও মধ্যপ্রাচ্যের ব্যাংকিং ধারনায় নতুন দিগন্তের সূচনা করেছে। ইসলামী ব্যাংকের  নতুন ব্যাংকিং ধারনা দেশের অর্থনীতির গতি প্রকৃতিতে  দিকপালের ভুমিকা রেখে যাচ্ছে । ইসলামী ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদের হাতে গ্রাহক সন্তুষ্টির গুরু দায়িত্ব রয়েছে। পেশাদারিত্বের পাশে কাজ করলেই লক্ষ্যে পৌঁছানোর পথ সুগম হবে। গ্রাহকের কাছে আর্থিক পরিসেবায় প্রবিধানগুলো সহজ ও বিশ্বাসযোগ্য করে তুলতে যুগোপযোগী  পরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে ইসলামী ব্যাংক।

    চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান মিয়া মোহাঃ বরকত উল্লাহ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন চট্টগ্রাম উত্তর জোনপ্রধান মুহাম্মদ নুরুল হোসাইন কাওসার। ধন্যবাদ জ্ঞাপন করেন আগ্রাবাদ কর্পোরেট শাখা প্রধান আবদুল নাসের। কনফারেন্সে  প্রধান কার্যালয়ের নির্বাহী, আগ্রাবাদ কর্পোরেট শাখাসহ দুই জোনের অধীন শাখাসমূহের প্রধানগণ, উপ-শাখা ইনচার্জগণ, সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

    এইবাংলা/হিম

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisement -spot_img

    সবশেষ খবর